• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে চাঞ্চল্যকর দুই শিশু- কিশোর অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেফতার

শেখ সাঈদ আহমেদ সাবাব:
শেরপুরে শিশু ও কিশোরীকে অপহরণ ও ধর্ষণের পৃথক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

আজ ৫ এপ্রিল শেরপুর প্রেসক্লাবে সাংবাদিকদের র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ডেফলাই গ্রামের গোলাপ হোসেন (৪০) বিগত ২০১৪ সালের ১৮ এপ্রিল পার্শ্ববর্তী ১২ বছর বয়সি একশিশুকে অপহরণ করে ঢাকার এয়ারপোর্টের নর্দ্দায় এক বাসায় আটকে রেখে ওই শিশুর ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনায় ঝিনাইগাতী থানায় মামলা হলে শিশুকে পুলিশ উদ্ধার করে।

এ ঘটনায় শেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল বিগত ২০২১ সালের ২৫ অক্টোবর আসামি গোলাপ হোসেনের বিরুদ্ধে অপহরণের দায়ে ১৪ বছর ও ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

অপরদিকে নকলা উপজেলার ম্যানেজার মার্কেট এলাকা থেকে ১৬ বছর বয়সী কিশোরী ও কলেজ ছাত্রীকে বিগত ২০১৯ সালের ২৪ আগষ্ট সকালে ময়মনসিংহের ফুলবাড়িয়ার নয়াবাড়ির পরেশ তিলক দাসের ছেলে ভখাটে বাবুল তিলক দাস অপহরণ করে নিয়ে যায়। গাজীপুরের বাসন থানার ইটাহাটার একটি বাসায় আটক রেখে ধর্ষণ করে ওই কলেজ ছাত্রীকে। পরে কলেজ ছাত্রীকে নকলা থানা পুলিশ ওই এলাকা থেকে উদ্ধার করে। এরপর থেকেই বাবুল তিলক পলাতক ছিলো।

এঘটনায় শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল বিগত ২০২২ সালের ২১ এপ্রিল আসামি বাবুল তিলক দাসের বিরুদ্ধে অপহরণের দায়ে ১৪ বছর ও ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

ঘটনার ৯বছর পরে র‍্যাব গোলাপ হোসেনকে ঢাকার আশুলিয়ার জামগড়ার চিত্রসাইল বাজার ও ৪ বছর পরে বাবুল তিলক দাসকে গাজীপুর সদর উপজেলার ভোগড়া এলাকা থেকে গতকাল ৪ এপ্রিল রাতে গ্রেফতার করে।

বাবুল তিলক নিজেকে মুসলমান দাবী করে ভোগড়া এলাকায় এক মুসলিম মেয়েকে বিয়ে করে সংসার জীবন শুরু করেছিলো। তাদের ঘরে একজন সন্তানও রয়েছে বলে জানান র‍্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান। এসময় সহকারী পুলিশ সুপার সবুজ রানাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।